শিরোনাম :

দৈনিক দিনকাল’র ভারপ্রাপ্ত সম্পাদক-এর মৃত্যুতে খুলনা বিএনপির শোক


১৭ জানুয়ারি, ২০২৪ ৫:৩৬ : অপরাহ্ণ

প্রথিতযশা সাংবাদিক, দৈনিক দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান হোসেন সিদ্দিকীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি খুলনার নেতৃবৃন্দ। বুধবার (১৭ জানুয়ারি) প্রদত্ত শোক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সিনিয়র সাংবাদিক, দৈনিক দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান হোসেন সিদ্দিকী ছিলেন সাংবাদিক সমাজের অভিভাবক। তার ইন্তিকালে জাতি একজন প্রথিতযশা সাংবাদিককে হারাল। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তার ভূমিকা অনস্বীকার্য। তিনি ছিলেন উদার গণতন্ত্রমনা, নির্ভীক ও অকুতোভয়। তিনি লেখনির মাধ্যমে দেশ ও জাতির খেদমত করেছেন। তিনি আজীবন সত্য প্রতিষ্ঠায় সংগ্রাম করে গেছেন। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
বিবৃতিদাতারা হলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আবু হোসেন বাবু, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী প্রমূখ।
অনুরুপ বিবৃতি দিয়েছেন খুলনা বিএনপি মিডিয়া সেলের আহবায়ক মিজানুর রহমান মিলটন, যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন, সদস্য সচিব রকিবুল ইসলাম মতি প্রমূখ।

আরো সংবাদ